কঠিন লড়াইয়ের কথা জানালেন প্রিয়াংকা চোপড়া

0
10

প্রতিদিনের ডেস্ক
অন্যের বান্ধবীর জন্য সিনেমা থেকে বাদ পড়তে হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমন অভিযোগ করেছেন এই অভিনেত্রী। তিনি জানান, সিনেমা জগতে প্রতিষ্ঠিত হওয়া সহজ কাজ নয়। তাই তাকে অনেক কষ্ট করতে হয়েছিল। এটা ছিল কঠিন লড়াই। তিনি বলেন, শুধু মাত্র আমাদের ভাল পারফরম্যান্সের উপর বিষয়টি নির্ভর করে না।
দর্শক কী ভাবে নিচ্ছেন, পরিচালক কী ভাবছেন, কাস্টিং এজেন্টের প্রতিক্রিয়া ইত্যাদির উপর নির্ভর করছে আমি পরের সিনেমা পাবো কিনা। এর আগেও তিনি অভিযোগ করেছিলেন তাকে কোণঠাসা করা হয়েছিল। বলিউডে যখন পা রেখেছিলেন তখন টানা দুই বছর ব্যর্থতার সঙ্গে জীবন পার করেছিলেন তিনি। তিনি জানান, এক সময় মনে হয়েছিল, অভিনেত্রী হওয়ার স্বপ্ন ত্যাগ করে কলেজে ফিরে যাবেন।অভিনেত্রীর ভাষ্য, আমি অনেক প্রত্যাখ্যান পেয়েছি। কোনও ছবির চরিত্রের জন্য আমাকে উপযুক্ত মনে হয়নি তাদের।
কখনও অন্য অভিনেত্রীরা নির্মাতাদের ঘনিষ্ঠ বৃত্তে থাকায় তারা সুযোগ পেয়েছেন। আবার এমনও হয়েছে, আমার জায়গায় অন্য কারও বান্ধবীকে সুযোগ দেওয়া হয়েছে বলে আমার হাত থেকে ছবি চলে গিয়েছে।বর্তমানে এই অভিনেত্রী বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করছেন।