২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ  । ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, দেবগুরু বৃহস্পতি ও দৈব্যশক্তির কারক কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীনরাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন সুযোগ হাতের মুঠোয় আসবে। সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে। পাওনা টাকা আদায় হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আপনি ঋণ মুক্ত হবেন।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
নিত্যনতুন প্লান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যদের মুখে হাসির ঝলক ফুটবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। শ্রম প্রযুক্তি কৌশল অধ্যবসায় জাগ্রত হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। শিক্ষার্থীদের মনবাঞ্ছা পূর্ণ হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
আগুন বিদ্যুৎ ও দ্বিচক্রযান বর্জন করুন। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। শ্রমিক-কর্মচারীর পূর্ণ সহযোগিতা পাবেন। ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব ও প্রেম প্রসঙ্গে আকৃষ্ট থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
মিথুন [২১ মে-২০ জুন]
আর্থিক দৈন্যদশা কাটবে। সঞ্চয়ের গ্রাফ চাঙ্গা হবে। কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন মুখের আগমন ঘটবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
অর্থ কড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। অংশীদারি ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। মালিক-ভাড়াটিয়ায় মতানৈক্য তৈরি হবে। দুর্জন আত্মীয় বেশে ক্ষতিসাধন করবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। লৌকিকতা শত্রুতার জন্ম দেবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
ভাইবোনদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। শত্রু ও বিরাধীপক্ষ পরাস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। সন্তানদের সাফল্য গৌরবান্বিত করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। প্রেম-বন্ধত্ব ভ্রমণ মাইলফলক হয়ে থাকবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
হাত বাড়ালেই নিত্য-নতুন সুযোগ আসবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। শূন্য পকেট পূর্ণ হবে। ধার-কর্জ ও ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাব ও বস্ত্রালঙ্কার আসবে। আত্মীয় সমাগমে মুখর থাকবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণের সম্ভাবনা। শিক্ষার্থীদের জন্য দিনটি শরণীয় হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
প্রেম বন্ধত্ব ভ্রমণ মাইলফলক হয়ে থাকবে। দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে। স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
টাকা-পয়সা হাতে আসার আগে খরচের খাত তৈরি হবে। ব্যবসায় মন্দা চলবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য চলবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। নেশা মদ ঘুষসহ দুনম্বরী কাজবাজ থেকে বিরত থাকুন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
বৈদেশিক সূত্রে লাভবান হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে শুভ সংবাদ আসবে। সাধন ভজনে সিদ্ধি লাভ হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য চমকে দেবে। মামলা-মোকদ্দমায় জয়ী হবেন। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
জীবিকা অর্জনের ভীত মজবুত হবে। কর্মে সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। মামলায় জয়ী হবেন। শত্রুরা পরাস্ত হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
হাতে থাকা সব কাজই সম্পন্ন হবে। জমিজমা সংক্রান্ত বিরোধ নিঃষ্পত্তি হবে। পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। নতুন গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন আলোর মুখ দর্শন করবে। প্রেম রোমান্স বিনোদন শুভ।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
আয় বুঝে ব্যয় করুন, নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। নেশা মদ জুয়ার প্রতি মন আকৃষ্ট থাকবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়