১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

বিচ্ছেদ জল্পনায় খোলামেলা পোশাকে মালাইকা

প্রতিদিনের ডেস্ক
মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের বিচ্ছেদের জল্পনা নিয়ে চর্চার অন্ত নেই। কখনও শোনা যায় দুজনের সম্পর্কে চিড় ধরেছে, আবার কখনও দুজনকে একসঙ্গে মুম্বাইয়ের রাস্তায় দেখা যায়। এবারে কিন্তু মালাইকা একাই ছবি পোস্ট করেছেন। তাও আবার লাস্যময়ী মেজাজে। অন্যদিকে অর্জুনের ইনস্টা স্টোরিতে ইঙ্গিতপূর্ণ বার্তা। বিদেশে বেড়াতে গিয়েছিলেন মালাইকা। সঙ্গে ছিলেন তার বিশেষ বান্ধবীরা। নিজের এই ট্রিপের বেশ কয়েকটি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন মালাইকা। তাতেই যেন বলিউডের ‘ছাঁইয়া ছাঁইয়া গার্ল’র রূপের আলো ঠিকরে পড়ছে। ছবির ক্যাপশনে আবার ফরাসি ভাষায় ভালোবাসার বার্তাও দিয়েছেন।

এদিকে অর্জুন কাপুরকে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা অবস্থায় দেখা গিয়েছিল। হাতে আই-ভি চ্যানেল। শোনা যায়, অস্ট্রিয়ার এক মেডিক্যাল হেলথ রিসোর্টে রয়েছেন অভিনেতা। শরীরে ভিটামিন ও মিনারেলসের অভাব হওয়ায় বিশেষ থেরাপি চলছে তার। এমন পরিস্থিতিতে ইনস্টাগ্রাম স্টোরিতে অর্জুন লিখেছেন, বাইরের বিষয়ে যখন তোমার কোনও নিয়ন্ত্রণ নেই নিজের অন্তরকে নিয়ন্ত্রণ করো। মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন মালাইকা। সময়ের সঙ্গে সঙ্গে তিনি হয়ে যান বলিউডের ‘ছঁইয়া ছঁইয়া গার্ল’। ১৯৯৮ সালে আরবাজের সঙ্গে মালাইকার বিয়ে হয়েছিল। তার চার বছর পর দুজনের ছেলে আরহানের জন্ম হয়।

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে বিচ্ছেদ হয়। ২০১৬-তেই নাকি নিজের চেয়ে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে নিজেদের কিছুটা সময় তারা দিতে চান। দূরে থেকেই বুঝতে চান সম্পর্কের গুরুত্ব। একটু ব্রেক নিয়েই ভেবেচিন্তে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চান। যদিও মাঝে মধ্যেই তারকা যুগলকে একসঙ্গে দেখা যায় মুম্বাইয়ে।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়