১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

আজকের রাশিফল॥

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করতে হবে। পিতা-মাতার সঙ্গে সদ্ভাব বাড়বে। সন্তানের সাফল্যে গৌরবান্বিত হবেন। সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
বেকারদের মুখে হাসির ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের স্বপ্ন পূরণ হবে। বিদেশ গমনের স্বপ্ন পূর্ণ হবে। শিক্ষার্থীদের জন্য মাইলফলক হয়ে থাকবে। মামলা-মোকদ্দমায় জয়লাভ করবেন। কোনো না কোনো পুরস্কার হাত বাড়িয়ে ধরবে। শ্রমিক-কর্মচারীর পূর্ণ সহযোগিতা পাবেন।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
ভাগ্যলক্ষ্মীর কৃপাবর্ষিত হবে। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। সন্তানদের ক্যারিয়ার চমকাবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। প্রেম রোমান্স বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে।
মিথুন [২১ মে-২০ জুন]
মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। সপরিবারে কাছ-পীঠে ভ্রমণ হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
আয়-উপার্জনের মাত্রা কমবে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলতে হবে। মনোকষ্ট মনোবেদনা মন চঞ্চলতা বাড়বে। গুপ্ত ও স্বজন শত্রুদের আনাগোনা বাড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। শালীনতা বজায় রাখুন। দ্বিচক্রযান বর্জন করুন।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। আয়-উপার্জনের পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানদের ক্যারিয়ার চমকাবে। শিক্ষার্থীদের জন্য বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। আয় বুঝে ব্যয় করুন, নচেৎ সঞ্চিত অর্থ বিনষ্ট হবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন। প্রেম বন্ধুত্বে ফাটল ধরবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স ফুলে-ফেঁপে উঠবে। ঋণমুক্তির পথ খুলবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বাড়বে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। শত্রুরা পিছু হটতে বাধ্য হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। পিতা-মাতার সহযোগিতা ভাগ্য উন্নতিতে সহায়ক হবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেমী যুগলের প্রেম ধন্য হবে। মালিক-ভাড়াটিয়ার মতানৈক্য দূর হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। পাওনা টাকা আদায় হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগতে পারে। বন্ধুত্বের ভিত মজুবত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। প্রাপ্তির খাতা পূর্ণ হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
প্রেমীযুগল প্রেমের স্বীকৃতি পাবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। বন্ধুত্বের ভিত মজবুত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পসরা সাজবে। প্রতিযোগিতায় জয়ী হবেন। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। প্রতিযোগিতায় জয়লাভ করার সম্ভাবনা। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। প্রেমী যুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। শিক্ষার্থীদের মন ভেঙে পড়তে পারে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। নেতৃত্ব শ্রেষ্ঠত্বে মহান হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। ভাইবোনের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। ধৈর্য সাহস মনোবল বাড়বে। কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিপত্তি পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। শত্রুরা পরাস্ত হবে।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়