১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

‘একজন নেতার জীবন ডাক্তারের মতোই’

প্রতিদিনের ডেস্ক॥
প্রথম ছবি ‘গ্যাংস্টার’ হিট হওয়ার পরেই নাকি রাজনীতিতে আসার ডাক পেয়েছিলেন কঙ্গনা। কিন্তু তখন তার কাছে ক্যারিয়ারই ছিল মূল্যবান। সেই দিন এখন অতীত। বলিউডের কুইন হওয়ার পাশাপাশি কঙ্গনা এখন বিজেপি সাংসদ। যার উদ্দেশ্য রাজনীতিতে পা দিয়ে হিমাচলকন্যা হয়েই কাজ করা। সম্প্রতি এক পডকাস্টে নিজের রাজনৈতিক জীবন নিয়ে মন খোলাসা করলেন কঙ্গনা। মাণ্ডির নতুন এই সাংসদ জানালেন, আমার দাদু ছিলেন এমএলএ। তাকে খুব কাছ থেকে দেখেছি। আমার রক্তেই রাজনীতি রয়েছে। এমনকি, আমার বাবাও একবার ভোটে দাঁড়ানোর অফার পেয়েছিলেন।
আমার বোন রঙ্গোলিও রাজনীতিতে আসার অফার পেয়েছিল। তাই নির্বাচন ও রাজনীতি আমার জন্য নতুন নয়। কঙ্গনা আরও বলেন, আমি এমন একজন মানুষ, যাই করি না কেন, প্যাশন দিয়ে করি। রাজনীতিটাও করব। আর আমার মনে হয়, একজন নেতার জীবন ডাক্তারের মতোই কঠিন।
বলিউডে কঙ্গনা লড়েছিলেন নেপোটিজমের বিরুদ্ধে। রাজনীতিতে এসেও সেই নেপোটিজমের সঙ্গেই লড়তে হয়েছিল তাকে। জয়ের পর সাংবাদিক বৈঠকে কঙ্গনা বলেন, এই দিনটা আমার জন্য বিশেষ দিন। প্রার্থী হিসেবে এটা আমার প্রথম নির্বাচন ছিল। যেহেতু রাজনীতিতে প্রথম, সেহেতু নানা অনিশ্চয়তা ছিল। এটা আমার প্রথম জয়ও। আমি ধন্যবাদ জানাতে চাই আমার দলীয়কর্মীদের। নেতা জয়রাম ঠাকুরজিকে। যিনি প্রথম থেকে আমার পাশে ছিলেন। আমাদের সব বিধায়কদেরও ধন্যবাদ। তবে মাথানত করে ধন্যবাদ জানাই মাণ্ডির সমস্ত মানুষকে। মাণ্ডিকন্যা, মাণ্ডির বোন কঙ্গনাকে এত ভালোবাসা দিয়েছে। মাণ্ডির সেনা হিসেবে মাণ্ডিকে রক্ষা করব।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়