১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে বোমাতঙ্ক

প্রতিদিনের ডেস্ক॥
কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে বোমা আতঙ্ক। শুক্রবার (২৮ জুন) সকালে পুনেগামী এয়ার এশিয়া এয়ারলাইন্সের আই-৩১৯ ফ্লাইটে বোমা থাকা নিয়ে উত্তেজনাপূর্ণ পরিস্থিতি সৃষ্টি হয়। এই ঘটনার তদন্তে নেমেছে কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর (সিআইএসএফ) কর্মকর্তারা।
জানা গেছে, শুক্রবার সকালে নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০০ যাত্রী নিয়ে মহারাষ্ট্রের রাজধানী পুনের উদ্দেশ্যে রওয়ানা দেওয়ার কথা ছিল এয়ার এশিয়ার ওই ফ্লাইটটির। কিন্তু উড়াল দেওয়ার ঠিক আগের মুহূর্তে খবর আসে যে প্লেনটির ভেতরে বোমা রয়েছে।
বোমার কথা শুনে স্বাভাবিকভাবেই যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে প্লেনে থাকা সব যাত্রীদের তড়িঘড়ি করে নামিয়ে আনা হয়।
খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় বোম্ব স্কোয়াডের সদস্যরা। তারা পর্যক্ষণ করে দেখেন, প্লেনটির কোথাও কোনো বিস্ফোরক পর্দাথ রয়েছে কি না। যদিও শেষ পর্যন্ত প্লেনটিতে তেমন কিছুই পাওয়া যায়নি।
বিমানবন্দর সূত্রে খবর, গুজব রটানোর অভিযোগে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সিআইএসএফ কর্মকর্তারা। তার জিজ্ঞাসাবাদ চলছে। এদিকে এ ঘটনা কেন্দ্র করে একটি উচ্চ পর্যায়ের বৈঠক ডেকেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়