১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

প্রতিদিনের ডেস্ক॥
রাজধানীর কালশি সুমাত্রা ফিলিং স্টেশন এলাকায় ট্রাকের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়েছেন। তারা হলেন, মো. রাহুল (২১) ও রাফি (১৬)। বৃহস্পতিবার (২৭ জুন) রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে রাহুলকে মৃত ঘোষণা করেন। নিহতের ছোট ভাই রাফি চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৮ জুন) সকাল সাড়ে নয়টার দিকে মৃত্যুবরণ করেন।ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম জানান, খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে খোঁজখবর নিই। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্ত ছাড়া স্বজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।
তিনি জানান, নিহতের স্বজনের কাছে আমরা জানতে পেরেছি রাহুল ও রাফি দুই ভাই মোটরসাইকেল করে কালশি যাওয়ার পথে ক্যান্টনমেন্টের সুমাত্রা ফিলিংস্টেশন এলাকায় পৌঁছানো মাত্রই দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দুই ভাই মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়।
তিনি আরও জানান, অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ১টার দিকে রাহুলের মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে রাফির মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা যায়নি। সিসি ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা চলছে।
নিহতের চাচা মনির হোসেন জানান, আমার ভাতিজা রাহুল ডেলিভারি ম্যানের চাকরি করতেন। ছোট ভাইকে নিয়ে মোটরসাইকেলে তেল নেওয়ার জন্য ইউসিবি তথ্য দিয়ে কালশি যাওয়ার পথে টাকের ধাক্কায় নিহত হয় তারা।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়