২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

জমে উঠেছে শাকিব নাবিলার রসায়ন

প্রতিদিনের ডেস্ক॥
শাকিব খানের ঈদে মুক্তিপ্রাপ্ত ছবির ‘উরা ধুরা’ এবং ‘দুষ্টু কোকিল’ গান দুটি ব্যাপক দর্শকপ্রিয় হয়েছে। খুব অল্প সময়ে গান দুটি পৌঁছেছে কয়েক কোটি দর্শকের কাছে। এদিকে ‘তুফান’ ছবির আরও একটি নতুন গান ‘ফেঁসে যাই’ প্রকাশ হয়েছে সম্প্রতি। অন্তর্জালে এ গানটির প্রশংসার জোয়ার বইছে। হাবিবের গাওয়া এ গানে জমে ক্ষীর। শাকিব খান ও মাসুমা রহমান নাবিলার রসায়ন। বেশ রোমান্টিকভাবে ফুটিয়ে তুলেছেন গানটি। ছবির পরিচালক রায়হান রাফী। এরইমধ্যে অন্তর্জালে ভিউয়ের দৌড়েও বেশ এগিয়ে যাচ্ছে গানটি চরকি ও এসভিএফ দুটি ইউটিউব থেকে গানটি আপলোড করা হয়।
এরইমধ্যে হাজার হাজার ইতিবাচক মন্তব্য এসেছে দর্শকদের কাছ থেকে। অনেকেই আবার বলছেন, বহু বছর পরে শাকিবের ‘ফেঁসে যাই’ গানের মাধ্যমে সেই আগের হাবিবকে খুঁজে পাওয়া গেল।
রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ ছবির এ গানটি লিখেছেন তন্ময় পারভেজ, সুর ও সংগীত করেছেন আরাফাত মহসীন। আলফা আই প্রযোজিত ছবি ‘তুফান’ বাংলাদেশসহ পৃথিবীর ১৫ দেশে একযোগে চলছে। বিভিন্ন দেশের পরিবেশকরা ফেসবুকে জানাচ্ছেন, অস্ট্রেলিয়া, দুবাই, যুক্তরাষ্ট্র, লন্ডনেও এ ছবি দেখতে প্রবাসী বাঙালিরা ভিড় জমাচ্ছেন। অন্যদিকে, মুক্তির দুই সপ্তাহের মধ্যে ‘তুফান’ বাংলাদেশে রেকর্ড পরিমাণে আয় করে ইতিমধ্যে ব্লকবাস্টার হয়ে উঠেছে। পরিচালক রাফী জানান, ‘তুফান’ ইন্ডাস্ট্রি হিটের দিকে আগাচ্ছে। এখনো দেশের মাল্টিপ্লেক্সগুলোতে সর্বাধিক শো চলছে।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়