২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

আজকের রাশিফল॥

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, সর্বগ্রাসী গ্রহ রাহু ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দাম্পত্য ঐক্য বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। নিঃসন্তান দম্পতির জন্য সুবর্ণ যোগ আসবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে উঠবে। ভাইবোনদের সহযোগিতায় স্বপ্ন পূরণ হবে। ব্যবসায় মজুদ মালের দাম বাড়বে। শত্রুরা পিছু হটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজতে পারে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
ডাকযোগে শুভ সংবাদ আসবে। শূন্য পকেট পূর্ণ হবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামবে। ব্যাপক ব্যালেন্স বাড়বে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা হবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।
মিথুন [২১ মে-২০ জুন]
বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্য রক্ষা করা কঠিন হবে। ব্যবসায় লোকসান গুনতে হবে। পরিবারের বয়স্কদের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
হারানো বুকের ধন বুকে ফিরবে। ধারকর্য ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ আসতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। কর্ম অর্থ যশ প্রতিষ্ঠা হাতের মুঠোয় আসবে। আর্থিক দৈন্যদশা কাটবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রুরা পরাস্ত হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
চতুর্দিক থেকে উন্নতির জোয়ার আসবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। ভাগ্যলক্ষ্মী আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা প্রতিটি কর্মই সহজে সম্পন্ন হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
পিতামাতার সহযোগিতা পাবেন। ধর্ম প্রচার ও প্রসারে নিয়োজিত থাকবেন। যে কাজে হাত দেবেন তাতেই আপনার সফলতা আসবে। শিক্ষার্থীদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। রাগ জেদ ক্রোধ অহংকার কমবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
কর্মস্থলে অশান্তি সৃষ্টি হবে। বাণিজ্যিক প্রচেষ্টা মুখ থুবড়ে পড়বে। সব ধরনের অনুচিত কাজবাজ এড়িয়ে চলুন। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে। প্রতিযোগিতায় জয়ী হবেন। দূর থেকে শুভ সংবাদ আসবে। নতুন গৃহবাড়ি যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় থাকবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
শিক্ষার্থীদের মন ভেঙে দিতে পারে। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। অস্ত্রশস্ত্র গোলাবারুদ থেকে সাবধান। বন্ধুত্বের ভিত মজবুত হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভিং করা থেকে বিরত থাকুন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। কর্ম ও ব্যবসায় প্রচুর উন্নতি করবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। বিদেশ গমনেচ্ছুদের স্বপ্ন পূর্ণ হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ হাসির ঝলক ফোটাবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
ব্যবসায় মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। কথাবার্তায় শালীনতা বজায় রাখুন। সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন ঘটবে।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়