৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ  । ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

আজকের রাশিফল॥

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। প্রাপ্তির খাতা পূর্ণ হয়ে উঠবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন। জমিজমা সংক্রান্তসহ বিরোধ নিষ্পত্তি হবে। সহকর্মী অংশীদারদের সহযোগিতা পাবেন। মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য সৃষ্টি হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
ভাইবোন আত্মীয়-পরিজনের সহযোগিতা পাবেন। ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। ক্যারিয়ার ব্যবসা ও আর্থিক দুশ্চিন্তা কাটবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে।
মিথুন [২১ মে-২০ জুন]
হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। আর্থিক ভিত মজবুত হবে। লাইফস্টাইল বদলাবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গোটা পরিবারে সখ্যের মেলবন্ধন রচিত হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। স্নেহ প্রীতি ভালোবাসায় সিক্ত হবেন। মনোবল, জনবল, অর্থবলের গ্রাফ চাঙা হবে। গৃহবাড়ি যানবাহন ও দোকানপাট ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। ঘুষ উৎকোচসহ সব কাজ বর্জন করুন।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
নিত্যনতুন স্বপ্ন বাস্তবায়িত হবে। দিনটি স্মরণীয় ও আনন্দের। বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। জীবিকার ভিত মজবুত হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
দুর্যোগ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। সন্তানদের সফলতা চমকে দেবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। ধর্ম ও পরোপকারের প্রতি মন ঝুঁকবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা বাড়বে। আয় উপার্জন কমায় সঞ্চয়ে হাত পড়বে। মিথ্যা দুর্নাম বদলাম কলঙ্ক চেপে দেবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। নেশা মদ্য জুয়া থেকে দূরে থাকুন।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
দাম্পত্য কলহবিবাদ মীমাংসা হবে। প্রশান্তির বারি বর্ষিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও মূল্যবান সামগ্রী আসতে পারে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত করবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঠিক হবে না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়বে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। প্রেম বন্ধুত্বে ফাটল ধরার সম্ভাবনা। দাম্পত্যজীবনে চিড় ধরতে পারে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। নিঃসন্তান দম্পতির মুখে হাসি ফুটবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়