৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ  । ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

টাইমস স্কয়ারের সামনে ঋদ্ধি-সুরঙ্গনা’র কাণ্ড

প্রতিদিনের ডেস্ক॥
৪৪তম ‘নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স’ এ অংশগ্রহণ করতে মার্কিন মুলুকে পাড়ি দেন ঋদ্ধি সেন, সুরঙ্গনা ব্যনার্জী ও রাজর্ষি নাগ। প্রতিবছর এই বঙ্গ সম্মেলন হয়। সেই অনুযায়ী এবারে ৪, ৫ ও ৬ জুলাই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে কৌশিক সেন, রেশমি সেনও উপস্থিত ছিলেন। ‘হ্যামলেট’র চরিত্রে অভিনয় করে পুরস্কার পান ঋদ্ধি। এরই মাঝে মার্কিন মুলুকে বেড়াতে বেরিয়ে পড়েছিলেন তারা।
নিউইউর্কের প্রাণকেন্দ্র টাইমস স্কয়ারের সামনে দাঁড়িয়েই প্রেমের জোয়ারে ভাসলেন ঋদ্ধি ও সুরঙ্গনা। গভীর চুমুতেই উদযাপন করলেন জীবনের সুন্দর এক মুহূর্ত। দুজনের এই কাণ্ডের সাক্ষী থাকলেন বন্ধু রাজর্ষি। তিনজনকে একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতেও দেখা যায়।
উল্লেখ্য, এবারের নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে টলিউডের একঝাঁক তারকাকে দেখা যায়। উপস্থিত ছিলেন কৌশিক গাঙ্গুলী, সৃজিত মুখার্জী, অনির্বাণ ভট্টাচার্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, চূর্ণী গঙ্গোপাধ্যায়, সোহিনী সরকার, শ্রাবন্তী চ্যাটার্জী,, স্বস্তিকা মুখার্জী, চঞ্চল চৌধুরী, অর্জুন চক্রবর্তী, উজান গাঙ্গুলী, অরিন্দম শীল, সুদেষ্ণা রায়, ইশা সাহা।
তাদের অনেকেই শিকাগোর অভিজাত হোটেলে ছিলেন। সেখানে আবার আগুনে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। ঘটনার জেরে তড়িঘড়ি হোটেল থেকে বেরিয়ে বাইরে দাঁড়াতে হয় তারকাদের। যদিও ঘণ্টা খানেকের মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়