প্রতিদিনের ডেস্ক॥
ইউটিউব পডকাস্টের মাসিক দর্শক সংখ্যা ১০০ কোটি ছাড়িয়েছে। ২০ বছর পূর্ণ করে তৃতীয় দশকে পদার্পণের পর এ মাইলফলক অর্জন করেছে গুগলের মালিকানাধীন প্লাটফর্মটি। ইউটিউবের দেয়া তথ্য বিশ্লেষণ করে এ পরিসংখ্যান পাওয়া গেছে। সেখানে দেখা গেছে, ২০২৪ সালে প্রতি মাসে লিভিং রুম ডিভাইসে (যেমন টিভি) বিশ্বব্যাপী ৪০ কোটি ঘণ্টার বেশি পডকাস্ট দেখা হয়েছে। কোম্পানিটি এর আগে দাবি করেছিল, এটি এখন যুক্তরাষ্ট্রে পডকাস্ট শোনার সবচেয়ে বেশি ব্যবহৃত প্লাটফর্ম। খবর ডেডলাইন

