অবসাদে ভুগছেন ইলিয়ানা

0
27

প্রতিদিনের ডেস্ক
২০২৩ সালে আগস্ট মাসের প্রথম দিন পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ইলিয়ানা ডিক্রুজ। বিয়ে না করেই মা হয়েছেন তিনি। এ নিয়ে কম বিতর্ক হয়নি। পরে অবশ্য নিজের প্রেমিক ও সন্তানের ছবি পোস্ট করে ভালোবাসা উজাড় করেছিলেন তিনি।
এবার এক সাক্ষাৎকারে ইলিয়ানা জানালেন, মা হওয়ার পরই কঠিন রোগে আক্রান্ত হয়েছেন তিনি। ২০২৩ সালে আগস্ট মাসের প্রথম দিন পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নায়িকা।
ইলিয়ানা জানিয়েছেন, সন্তান হওয়ার পর থেকেই প্রচন্ড অবসাদে ভুগছেন তিনি। অবসাদ এতটাই যে সন্তানের যত্নেও অনীহা রয়েছে তার। এ কারণে অপরাধবোধে ভুগছেন তিনি।
চিকিৎসকরা ইলিয়ানাকে জানিয়েছেন, তিনি পোস্ট প্রেগ্ন্যাসি ডিপ্রেশনে ভুগছেন। এই রোগে অনেকেই ভুগে থাকেন সন্তানের প্রসবের পর। তবে ঠিক সময় চিকিৎসা না হলে, বড় আকারের বিপদ হতে পারে।
ইলিয়ানা জানিয়েছেন, এই মুহূর্তে তিনি প্রয়োজনীয় ওষুধ খাচ্ছেন। নায়িকার সঙ্গী মাইকেল সর্বদাই তার পাশে রয়েছেন বলে জানান।
গত বছর এপ্রিল মাসেই মা হওয়ার সুখবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন ইলিয়ানা ডিক্রুজ।
অভিনেত্রীর এই পোস্ট দেখা মাত্রই হইচই শুরু হয়েছিল নেটপাড়া থেকে বলিপাড়ায়। সন্তানের বাবার খোঁজ করেও কম ট্রলড হতে হয়নি তাকে। তবে সেসব পাত্তা দেননি তিনি। চুটিয়ে মাতৃত্ব উপভোগ করেছেন। আর এত সবের পর এখন গভীর অবসাদে ভুগছেন নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here