শুক্রবার মৌসুমী হামিদের বিয়ে

0
15

প্রতিদিনের ডেস্ক
বিয়ের পিড়িতে বসছেন ছোটপর্দায় জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ।যদিও বিষয়টি নিয়ে নিজে কিছু বলেননি এ অভিনেত্রী। জানা গেছে, ঢাকার ছেলে আবু সাইয়িদ রানাকে বিয়ে করছেন মৌসুমী। বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় হয়েছে গায়ে হলুদ। সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তারপর থেকে সহকর্মী ও অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। মৌসুমীর এক ঘনিষ্ঠজন জানান, শুক্রবার (১২ জানুয়ারি) বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন মৌসুমী। অভিনেত্রী পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন সারছেন। বিয়ের পরে দেশের বাইরে হানিমুনে যাওয়ার কথা রয়েছে তাদের। জানা গেছে, মৌসুমীর হবু বর আবু সাইয়িদ রানা একজন মিডিয়াকর্মী। তবে তিনি ক্যামেরার পেছনে কাজ করেন।
লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ বিনোদন অঙ্গনে পা রাখেন। তারপর অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে।
তার ক্যারিয়ারের বয়স এক যুগেরও বেশি। সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত সিনেমা ‘১৯৭১ সেইসব দিন’। এ ছাড়াও মৌসুমী হামিদ অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় দিন গুনছে। সিনেমা দুটি হচ্ছে, সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’।