ঋতুপর্ণার নতুন চ্যালেঞ্জ

0
25

প্রতিদিনের ডেস্ক
নতুন চ্যালেঞ্জ নিয়ে নামছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার কার্টুনিস্টের চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে তাকে। তার চরিত্রটি থাকবে রহস্যে ভরপুর।এর গল্পে দেখা যাবে, কলকাতায় হঠাৎ হারিয়ে যান তার স্বামী। তাকে খুঁজতেই কিছুটা গোয়েন্দাই হয়ে ওঠেন ঋতুপর্ণার চরিত্রটি। বোঝা যাচ্ছে গোয়েন্দার গল্প ঘরানার হবে এ সিনেমা। জানা গেছে, সিনেমাটি আসলে হত্যা রহস্য নিয়ে। এর নাম ‘ম্যাডাম সেনগুপ্ত’।
প্রথমবার পরিচালকের সায়ন্তন ঘোষালের সঙ্গে কাজ করতে চলেছেন ঋতুপর্ণা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এ সিনেমার পোস্টার। ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও এতে বিশেষ কিছু চরিত্রে রয়েছেন, ঋত্বিক চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, দেবপ্রিয় মুখোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টচার্য, সুপ্রিয় দত্ত।
‘ম্যাডাম সেনগুপ্ত’ সিনেমা প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, ‘সিনেমার নামটি ভীষণ আকর্ষণীয়। সিনেমাটি মূলত থ্রিলার ঘরানার। সায়ন্তন ভীষণ ভালো পরিচালক। সায়ন্তনের সঙ্গে আমি এর আগে অ্যাড ফিল্মে কাজ করি। তারপরে ও আমায় একটি থ্রিলার শুনিয়েছিল। এ কাজটা করতে পারব ভেবেই ভালো লাগছে।’
অন্যদিকে পরিচালক সায়ন্তন বলেন, ‘সিনেমাটি একটা মার্ডার মিস্ট্রি। থ্রিলার থেকে শুরু করে অ্যাকশন সবই রয়েছে। সিনেমাতে ঋতুপর্ণা সেনগুপ্তকেই ম্যাডাম সেনগুপ্ত হিসেবে দেখা যাবে। সেইদিক থেকে আমার মনে হয় নামটা বেশ আকর্ষণীয়। আমরা টিম হিসেবে কাজ করতে চাই। আপাতত চিত্রনাট্য নিয়ে কাজ চলছে’।