এক্সপ্রেসওয়ের রেলিংয়ে মোটরসাইকেলের ধাক্কা, জবি শিক্ষার্থী নিহত

0
19

প্রতিদিনের ডেস্ক
মুন্সিগঞ্জের বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় অভিজিৎ হালদার অভি নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও এক শিক্ষার্থী। অভি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া (বঙ্গবন্ধু) এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান অভি।
নিহত শিক্ষার্থীর গ্রামের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পিরোজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।
অভির সহপাঠীরা জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে বান্ধবীকে নিয়ে মোটরসাইকেলে করে মাওয়া থেকে ঢাকা ফিরছিলেন অভি। পথে বঙ্গবন্ধু টোল প্লাজার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলের। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান অভি।
সহপাঠীরা আরও জানান, অভির সঙ্গে থাকা অনন্যা হালদার অন্তু নামের আরেক শিক্ষার্থীও গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্তু জবির শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।
সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।