আজকের রাশিফল

0
5

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ অধিপতি শনি মহারাজ গ্রহমাতা চন্দ্র ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তির প্রতি সজাগ দৃষ্টি রাখুন।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র সামগ্রীর পশরা সাজবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
মিথুন [২১ মে-২০ জুন]
বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটতে বাধ্য হবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃামাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আশ্রিত ব্যক্তির প্রতি তীক্ষè নজর রাখুন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
গৃহবাড়িতে কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দামার রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। দ্বিচক্রযান বর্জনীয়।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পশরা সাজবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য সহযোগীরা সংকটকালে সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পশরা সাজবে। খাল কেটে কুমির আনার সমান হবে।