যশোরে সন্ত্রাসী জুম্মান হত্যা মামলায় আটক ৩

0
14

নিজস্ব প্রতিবেদক
যশোরে সন্ত্রাসী জুম্মান হত্যা মামলার তিন আসামীকে আটক করেছে র‌্যাব-৬ সদস্যরা। আটককৃতরা হলেন, শহরের টিবি ক্লিনিক মোড়ের শুভ (৩২), বেজপাড়া বিহারি পট্টির সবুজ (২৮) ও পুলেরহাট কৃষ্ণবাটির মোহাম্মদ (২২)।
র‌্যাব-৬ যশোরের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এএসপি ফয়সাল তানভির জানান, গোপন তথ্যের ভিত্তিতে ১১ ফেব্রুয়ারী রাতে টিবি ক্লিনিক মোড় এলাকা থেকে শুভ ও সবুজকে প্রথমে আটক করা হয়। পরবর্তীতে শহরের কুইন্স হাসপাতালের সামনে থেকে আরেক আসামী মোহাম্মদকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
তারা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী জুম্মানের সাথে তাদের পূর্ব শত্রুতা ছিল। ঘটনার দিন পূর্ব পরিকল্পনা অনুযায়ী তারা জুম্মানকে কুপিয়ে হত্যা করে। উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারী যশোর রেলস্টেশন এলাকায় ১৪ মামলার আসামী সন্ত্রাসী জুম্মান (৩৪) কে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ভাই মামুন ১৩ জনের বিরুদ্ধে খুলনা রেলওয়ে থানায় মামলা করেন। আসামীরা হলেন, রেলগেট এলাকার ইমন, চাঁচড়া রায়পাড়ার প্রিন্স, রনি, সাগর, সজীব, শাহিন, শংকরপুর পশ্চিম পাড়ার ভাইপো রাকিব, বেজপাড়া কবরস্থান রোডের সবুজ, বেজপাড়া ফুড গোডাউন এলাকার শুভ, খড়কি কলাবাগান এলাকার ছোট রবি ওরফে পিচ্চি রবি, রেল বাজার এলাকার রুবেল, শংকরপুর জমাদ্দারপাড়ার বিপ্লব ও শহরতলীর পুলেরহাটের মোহাম্মদ।