মুশতাকের বিরুদ্ধে জিডি করলেন তিশার বাবা

0
16

প্রতিদিনের ডেস্ক
আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী সিনথিয়া ইসলাম তিশাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে দাবি করে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা মো. সাইফুল ইসলাম।
সাইফুল ইসলাম নিজে মুগদা থানায় উপস্থিত হয়ে জিডি করেন বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গত ১২ ফেব্রুয়ারি অজ্ঞাতনামা এক ব্যক্তি তিশার বাবাকে হোয়াটসআপে কল করেন। তার দাবি মতে, তাকে ওই ব্যক্তি বলেন, ‘বেশি বাড়াবাড়ি কইরেন না, বেশি বাড়াবাড়ি করলে আপনার মেয়েকে মেরে ফেলবো।’ জিডির বিষয়টি আমলে নিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।মোবাইল ফোনে হত্যার হুমকির বিষয়ে ডিবিতেও অভিযোগ করেছেন তিশার বাবা সাইফুল ইসলাম।
রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে তিশার বাবা মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান। তিনি ডিবিপ্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাতের পর লিখিত অভিযোগ দাখিল করেন।
লিখিত অভিযোগে তিনি বলেন, ফোন ধরে পরিচয় জানতে চাওয়ার পর বেশি বাড়াবাড়ি করলে মেয়েকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। বিষয়টি অশুভ ও উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে ঘটনা যথাযথ তদন্ত ও সুষ্ঠু ব্যবস্থার দাবি জানান তিনি।
ডিবি কার্যালয় থেকে বেড়িয়ে তিশার বাবা সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, খন্দকার মুশতাক আহমেদই নানাভাবে হুমকি দিচ্ছেন। এর আগেও আমাকে হত্যার হুমকি দিয়েছেন মুশতাক।
তিনি বলেন, আমার মেয়ে সিনথিয়া ইসলাম তিশা তার খালাকে ফোন করে বলেছে, খন্দকার মুশতাক আহমেদ নানাজনের সঙ্গে ছবি তুলতে বাধ্য করছেন। সেসব দিয়ে ব্ল্যাকমেইল করা হতে পারে, সেজন্য তিনি এসব করছে। পাশাপাশি তিশা নিরাপত্তাহীনতায় ভুগছে বলেও জানিয়েছেন সাইফুল ইসলাম।
তিশার বাবা আরও বলেন, আমার ধারণা খন্দকার মুশতাক আহমেদ তার লোকজন দিয়ে নানাভাবে আমাকে চাপে রাখার জন্য হুমকি-ধমকি দিচ্ছেন। বিষয়টির একটা আইনগত পদক্ষেপ জরুরি। সেজন্য মুগদা থানায় জিডি করেছি, আজ ডিবিতে লিখিত অভিযোগ করলাম।
ডিবিপ্রধান আমাকে আশ্বস্ত করেছেন, অভিযোগের সুষ্ঠু তদন্ত হলে থলের বিড়াল বেড়িয়ে আসবে।