আজকের রাশিফল

0
1

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র সেনাপতি মঙ্গল ও বুদ্ধির দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে কোনো সংবাদ আসতে পারে। প্রেমীযুগল সাবধানে চলুন।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পিতামাতার স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশলে পূর্ণফল প্রাপ্ত হবেন।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব এমনকি সুদূরপ্রসারী হবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। দ্বিচক্রযান বর্জনীয়।
মিথুন [২১ মে-২০ জুন]
ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বেকার যুবক যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
শূন্য পকেট পূর্ণ শুধু নয় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। অংশীদারদের সহযোগিতায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। যোগ্য কর্ম উচ্চশিক্ষা ও ধর্মীয় যাত্রায় বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। দ্বিচক্রযান বর্জনীয়।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হবে। মামলা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ হয়ে পড়বে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
বেকার যুবক-যুবতীদের বেকারত্বের অবসান ঘটবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। প্রেম বন্ধুত্ব শুভ।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পেতে পারে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের পরিবর্তে দূরে থেকে মজা দেখবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। জীবনসাথী শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
আকস্মিক শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারাই ঘায়েল হবে।