টাইগারের সঙ্গে রোম্যান্স নিয়ে যা বললেন আলায়া

0
12

প্রতিদিনের ডেস্ক
আশা জাগিয়েছিল অক্ষয়-টাইগারের ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’, তবে বক্স অফিসে প্রত্যাশা পূরণে ব্যর্থ এই ছবি। কমার্শিয়্যাল ছবির মশলা মজুত থাকলেও এই বিগ বাজেট ছবি টিকিট বিক্রি করে খরচ ঘরে তুলতে সফল হয়নি। এই ছবির সঙ্গেই আলয়া এফ প্রথমবারের মতো একটি লার্জার দ্যান লাইফ অ্যাকশন জঁর ছবিতে কাজ করলেন। আলি আব্বাস জাফরের পরিচালিত এই ছবিতে একজন আইটি বিশেষজ্ঞের ভূমিকায় অভিনয় করেছেন পূজা বেদী কন্যা।

নিউজ ১৮-কে এক সাক্ষাৎকারে বক্স অফিসে ছবির খারাপ পারফরম্যান্স নিয়ে মুখ খুলেছেন আলায়া । তিনি অকপটে স্বীকার করে নেন ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’য় তার চরিত্রটি ওভার-দ্য-টপ ছিল। নিউজ ১৮-এর সঙ্গে কথা বলার সময় অভিনেত্রী জানান, ছবির বক্স অফিসের রায় নিয়ে মাথা ঘামান না। ছবিতে নিজের চরিত্র ‘প্যাম’-এর কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, ‘আমার চরিত্রটিকে দু’ভাবে দেখা হয়েছে। হয় লোকেরা ভেবেছিল অ্যাকশন ছবিতে এই চরিত্র সবচেয়ে বিরক্তিকর বা তারা ভেবেছিলেন যে প্যাম তাদের সবচেয়ে প্রিয় চরিত্র। আমি চরিত্রটি একটি নির্দিষ্ট উপায়ে তুলে ধরার চেষ্টা করেছি। আমি ভালোভাবেই জানতাম যে সে সবার প্যামকে পছন্দ হবে না। কখনো কখনো, সম্পাদনার পরে কিছু দৃশ্য অনস্ক্রিনে অন্যরকম দেখায় এবং এটি আমার নিয়ন্ত্রণের বাইরে কিছু।

আমি আমার হৃদয় ঢেলে অভিনয়টা করেছি এবং আমি যা সেরা মনে করেছি তা করেছি’। তিনি আরো বলেন, ‘ছবিটি মুক্তির আগে এক পর্যায়ে আমার এমন একটি মুহূর্ত ছিল যখন আমি ভেবেছিলাম, ‘ওহ মাই গড, যদি লোকেরা সত্যিই এই চরিত্রটিকে ঘৃণা করে তবে কী হবে? একটা জিনিস জানতাম যে দর্শক এই চরিত্রটি মিস করতে পারবেন না… তবে হ্যাঁ, এটা খুব ওভার-দ্য-টপ (চরিত্র) ছিল। আমি কেবল খুশি হয়েছিলাম যে আমাকে দর্শক পর্দায় অনেকটা সময় জুড়ে দেখেছে। লোকে আমাকে একটু ঘৃণা পাঠাক, রেগে যাক (হাসি)। সেটাও কাজ করে। এবং যাই হোক, সত্যটি রয়ে গেছে যে প্রতিটি চলচ্চিত্রের নিজস্ব যাত্রা এবং ভাগ্য রয়েছে।’ গত ১১ এপ্রিল মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া’। আলায়া ছাড়াও এই ছবিতে রয়েছেন অক্ষয় কুমার, টাইগার শ্রফ, মানুষী চিল্লার, পৃথ্বীরাজ সুকুমারন, সোনাক্ষী সিনহা এবং রনিত রায়। ছবিটি মুক্তির পরে মিশ্র পর্যালোচনা পেয়েছিল, তিন সপ্তাহে বক্স অফিসে এই ছবি প্রায় ৬০ কোটি টাকা আয় করেছে। আগামীতে রাজকুমার রাও, জ্যোতিকা ও শরদ কেলকার অভিনীত ‘শ্রীকান্ত’ সিনেমায় দেখা যাবে আলায়াকে। তুষার হিরানন্দানি পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ১০ই মে।