আজকের রাশিফল

0
15

আজকের এ দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্র, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যের পরিবর্তন আশা করতে পারেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার আসার সম্ভাবনা রয়েছে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্য রক্ষা করা কঠিন হবে। ব্যবসায় লোকসান গুনতে হবে। পরিবারের বয়স্কদের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। বিদেশে অবস্থানরতদের স্বদেশ প্রত্যাবর্তন ঘটবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ আসতে পারে। ধারকর্য ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে।
মিথুন [২১ মে-২০ জুন]
কর্ম অর্থ যশ প্রতিষ্ঠা হাতের মুঠোয় আসবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রুরা পরাস্ত হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
ভাগ্যলক্ষ্মী আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা প্রতিটি কর্মই সহজে সম্পন্ন হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
যে কাজে হাত দেবেন তাতেই আপনার সফলতা আসবে। রাগ জেদ ক্রোধ অহংকার কমবে। পিতা-মাতার সহযোগিতা পাবেন। ধর্ম প্রচার ও প্রসারে নিয়োজিত থাকবেন। প্রেম ও বন্ধুত্ব শুভফল প্রদান করবে। রোমাঞ্চ শুভ।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
বাণিজ্যিক প্রচেষ্টা মুখ থুবড়ে পড়বে। কর্মস্থলে অশান্তি সৃষ্টি হবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
প্রতিযোগিতায় জয়ী হবেন। সহযোগীরা সহযোগিতার হাত বাড়াবে। দূর থেকে শুভ সংবাদ আসবে। নতুন গৃহবাড়ি যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় থাকবে। প্রেমীকযুগলে অভিমান ভাঙবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। বন্ধুত্বের ভিত মজবুত হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভিং করা থেকে বিরত থাকুন। স্বাস্থ্যবিধি মেনে চলার আবশ্যকতা রয়েছে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
শিক্ষার্থীদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। কর্ম ও ব্যবসায় প্রচুর উন্নতি করবেন। বিদেশ গমনেচ্ছুদের স্বপ্ন পূর্ণ হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ হাসির ঝলক ফোটাবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
কথাবার্তায় শালীনতা বজায় রাখুন। সহকর্মীদের সঙ্গে সম্প্রতি বজায় রাখুন। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন ঘটবে। বন্ধুত্বের ভিত অবশ্য মজবুত হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ভাই-বোনদের সহযোগিতায় স্বপ্ন পূরণ হবে। ব্যবসায় মজুদ মালের দাম বাড়বে। মামলা মোকদ্দমায় জয় করবেন, শত্রুরা পিছু হটতে বাধ্য হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজতে পারে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
শূন্য পকেটে পূর্ণ হবে। ব্যাপক ব্যালেন্স বাড়বে। ডাকযোগে শুভ সংবাদ আসবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটাতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা হবে।