আজকের রাশিফল

0
19

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র, সেনাপতি মঙ্গল ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করতে হবে নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দুর্জনেরা আত্মীয়দের সঙ্গে হাত মেলাবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখা কঠিন হবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। ব্যবসায় প্রচুর লাভবান হবেন। ভ্রমণ বন্ধুত্ব শুভ হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
দুর্যোগের মেঘ কাটবে। হাতে থাকা প্রতিটা কাজই সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। বিদেশ গমনের স্বপ্ন বাস্তবায়িত হবে।
মিথুন [২১ মে-২০ জুন]
টাকা-পয়সা হাতে আসতে আসতে আটকে যাবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। মামলা মোকদ্দমা ঝুট ঝামেলা জেঁকে বসবে। ব্যবসায় লোকসান গুনতে হতে পারে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
পাওনা টাকা আদায় হবে। আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরতদের স্বদেশ প্রত্যাবর্তন ঘটবে। মায়ের স্বাস্থ্য উন্নতির দিকে যাবে। দম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
ভাগ্যলক্ষ্মীদের কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই নতুন নতুন সুযোগ আসবে। প্রেম ও রোমান্স শুভ। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। ধর্ম প্রচার ও প্রসারে নিয়োজিত থাকবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
দাম্পত্য ঐক্য ধরে রাখা কঠিন হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগে যাওয়া ঠিক হবে না। কর্ম ব্যবসায় বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়বে। শ্রমিক কর্মচারীর মাথায় হাত দিয়ে কাজ উদ্ধার করতে হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। ক্যারিয়ারে ব্যবসা অর্থ ভাগ্য চমকে দেবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। নিঃসন্তান দম্পতির মুখে হাসি ফুটবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
বিষাক্ত কীটপতঙ্গ থেকে সাবধান। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। কলকারখানার উৎপাদন ব্যাহত হতে পারে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয় হাত পড়বে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি ঝুঁকবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
হারানো পিতৃ মাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পিতামাতার স্বাস্থ্য উন্নতির দিকে ধাবিত হবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
মালিক ও ভাড়াটিয়ার মতানৈক্য দূর হবে। অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। কোমল শিশুরা পুরস্কৃত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। বিদ্যাবুদ্ধি জ্ঞান গরিমা দিয়ে বিজয় ছিনিয়ে আনবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্ম অর্থ মোক্ষ লাভের পথ প্রশস্ত হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হতে বাধ্য হবেই হবে।