১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

‘আমি সোনাক্ষীকে খারাপ ভাবে স্পর্শ করব?’

প্রতিদিনের ডেস্ক॥
বলিউড নির্মতা সঞ্জয় লীলা বানসালির ‘হীরামান্ডি’ সিরিজে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেতা জেসন শাহ। ব্রিটিশ পুলিশ ‘কার্টরাইট’ চরিত্রে অভিনেত্রী সোনাক্ষী সিংয়ের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে জেসনকে। এ নিয়ে তিনি অনেক সমালোচিতও হয়েছেন। খোলামেলা সেই দৃশ্য নিয়ে এবার কথা বললেন এ অভিনেতা।
পিঙ্ক ভিলার প্রতিবেদন অনুযায়ী, বলিউড নাউ-এ একটি সাক্ষাত্কারে অভিনেতা জেসন শাহ জানান প্রথমে নাকি তিনি ‘কার্টরাইট’ চরিত্রটি বুঝে উঠতে পারেননি। তাই চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলতে তাকে বেশ বেগ পেতে হয়েছিল।
এ সম্পর্কে জেসন বলেন, ‘প্রথমে আমি ভেবেছিলাম ‘কার্টরাইট’ খুবই সোজাসাপ্টা একটা চরিত্র। পর্দায় আসবে আর মারধর করবে সবাইকে। এটুকুই। চিত্রনাট্য পড়ে এটুকুই বুঝেছিলাম। যদিও পুরো সিরিজের চিত্রনাট্য আমি পড়িনি। পুরোটা পড়লে আমি ‘কার্টরাইট’ চরিত্রটা আরও ভাল বুঝতে পারতাম।’
জেসন আরও বলছেন, ‘টানা শুটিং হয়নি। ভেঙে ভেঙে কাজ হচ্ছিল। তিন দিন শুটিং করে আবার তিন সপ্তাহ ছুটিতে থাকতাম। এই ভাবে কাজ হতো।’ যার ফলে চরিত্রটি বুঝতে অসুবিধা হচ্ছিল বলে জানান তিনি।
এছাড়া সোনাক্ষীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করার অভিজ্ঞতা নিয়ে জেসন জানান, শুটিং এর আগে তিন জন সহ-পরিচালক তার সঙ্গে আলাদা করে কথা বলেন। আলাদা করে সোনাক্ষীর সঙ্গে শয্যাদৃশ্যটি বোঝাতে নিয়ে যাওয়া হয় তাকে। এতে তার খুবই অস্বস্তি হয়েছিল বলে জানান জেসন।
তিনি বলেন, ‘তিন জন সহ-পরিচালক এসে আমায় কোণায় নিয়ে গেলেন। একটা স্টুডিওর মধ্যে ছিলাম আমরা। ওরা বলতে চাইছিল, ‘তুমি আজ সোনাক্ষীর সঙ্গে শুটিং করছো। জানো তো?’ আমি মনে মনে বললাম, ‘অবশ্যই আমি জানি, সোনাক্ষী সিংকে। তোমরা কি ভাবছো আমি সোনাক্ষীকে খারাপ ভাবে স্পর্শ করব? আমার মনে এই সব ভাবনা আসছিল।’
‘হীরামান্ডি’ তে জেসন ছাড়া আরও অভিনয় করেছেন মনীষা কৈরালা, রিচা চড্ডা, অদিতি রাও হায়দারি, সঞ্জিদা শেখ, শরমিন সেগাল প্রমুখ।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়