আজকের রাশিফল

0
6

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার ও ইলেকট্রনিকস সামগ্রীর পসরা সাজবে। নিঃসন্তান দম্পতির মুখের হাসি ফুটবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদেশ গমনের পথ খুলতে পারে।
মিথুন [২১ মে-২০ জুন]
কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে এমনকি তারা কোনো পুরস্কারে ভূষিত হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
সহকর্মীদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। আশ্রিত ব্যক্তি থেকে সতর্ক থাকা শ্রেয় হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজদের দৌরাত্ম্যে পড়তে পারেন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন মজা দেখবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজি এড়িয়ে চলা শ্রেয় হবে। শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। হারানো ধনসম্পদ, ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ভাইবোনদের কাছ থেকে মনে কষ্ট পেতে পারেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি খেতে হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ যোগ শুভ।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে হয়রানিমূলক দূর বদলি, অন্যদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ সব মিলিয়ে মন বিষণ হয়ে থাকবে। ঘুষ গ্রহণ ও নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন।