আজকের রাশিফল

0
7

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি বুদ্ধির দেবতা বুধ ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্য রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পিতামাতা গুরুজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা রয়েছে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করবেন। পিতামাতার শরীর স্বাস্থ্য যথেষ্ট ভালোর দিকে যাবে। দ্বিচক্রযান বর্জনীয়।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মীদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় বাড়তে পারে।
মিথুন [২১ মে-২০ জুন]
ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হতে পারে। ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। শ্রম মেধা প্রযুক্তি ও কৌশলের পূর্ণফল প্রাপ্ত হবেন। লটারি জুয়া রেস এড়িয়ে চলার পরামর্শ।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ করবে। লৌকিতায় ব্যয় বাড়তে পারে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। কর্মক্ষেত্রে অসন্তোষ দানা বাঁধবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিেিজ্যর পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। শিক্ষার্থীদের হাত নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজের খপ্পরে পড়তে পারেন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
বিবাহযোগ্যরা বিবাহের প্রস্তুতি নিন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদে মীমাংসা হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে, এমনকি পুরস্কারও পাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
আকস্মিক শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়তে পারে। অত্যাবশ্যকীয় সফরে বাধা আসতে পারে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।