চলন্ত ট্রাকে চালকের মৃত্যু, নিয়ন্ত্রণ হারিয়ে তিন গাড়িকে ধাক্কা

0
13

প্রতিদিনের ডেস্ক
চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি চলন্ত ট্রাকে চালকের মৃত্যুর ঘটনা ঘটেছে। পরে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে আরও তিনটি গাড়িকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারে থাকা দুই স্কুলছাত্র ও চালক আহত হয়েছেন।
শনিবার (৪ মে) দুপুরে ভাটিয়ারী ইউনিয়নের চেয়ারম্যানঘাটা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। ওই ট্রাকচালকের নাম মো. আব্দুল মান্নান (৬০)। তিনি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে ভাটিয়ারী ইউনিয়নের চেয়ারম্যানঘাটায় একটি ট্রাক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল ও একটি ভ্যানে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারে থাকা দুই শিক্ষার্থী ও ড্রাইভার আহত হন। স্কুল শেষে বাড়ি ফেরার পথে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
এদিকে মৃত চালকের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ট্রাকচালকের সহকারী দুলাল বলেন, আমার ওস্তাদ স্ট্রোক করার সঙ্গে সঙ্গে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। যার কারণে দুর্ঘটনা ঘটে।সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নুরু উদ্দিন রাশেদ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই চালক মারা যান। ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না তিনি কীভাবে মারা গেছেন।
বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ বলেন, চলন্ত ট্রাকটির চালক হঠাৎ মারা যাওয়ায় নিয়ন্ত্রণহীন হয়ে পড়ে ট্রাকটি। যার কারণে আশপাশে থাকা গাড়িগুলোকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারের পেছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা ২ স্কুল শিক্ষার্থী ও প্রাইভেটকার চালক আহত হয়েছেন। ট্রাকচালকের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।