ভুয়া মামলায় সাজা হচ্ছে বিএনপি নেতাকর্মীদের : সালাম

0
13

প্রতিদিনের ডেস্ক
দুর্নীতিবাজদের বিচার হচ্ছে না বলে দাবি করেছেন ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম। তার দাবি, ভুয়া মামলা দিয়ে সাজা দেওয়া হচ্ছে বিএনপি নেতাকর্মীদের।
শুক্রবার (১০ মে) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত সমাবেশে এ দাবি করেন তিনি। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তিসহ কারাবন্দি নেতাদের মুক্তির দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।
সালাম বলেন, একসময় প্রধানমন্ত্রী নিজেই বলবেন আমি তো পুলিশকে গুলি করার কথা বলিনি, গ্রেপ্তার করার নির্দেশ দিইনি। পুলিশদের বলবে, প্রধানমন্ত্রীকে ভয় না পেয়ে আল্লাহকে ভয় পান। সাবেক আইজিপি সরকারের প্রশ্রয়ে দুর্নীতি করে হাজার হাজার কোটি টাকা কামিয়েছেন। আজ সব ফাঁস হচ্ছে। প্রধানমন্ত্রী আইজিপিকে নিয়ে কিছু বলেছেন? বলেননি। বলবেন না।তিনি বলেন, আজ ব্যাংকে সাংবাদিকদের ঢুকতে দেন না, কারণ কত হাজার কোটি টাকা লুট হয়েছে সব তথ্য বের হয়ে যাবে।
আজ সারাদেশকে কারাগারে পরিণত করা হয়েছে বলে অভিযোগ করে বিএনপির এ নেতা বলেন, সবাইকে জেলে নিয়েছে। আমরা জেলকে ভয় পাই না। ভয় ভেঙ্গে গেছে। ভয়কে জয় করে আমরা রাজপথে নেমেছি।