আজকের রাশিফল

0
1

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণের সম্ভাবনা রয়েছে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করা শ্রেয় হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের আবশ্যকতা রয়েছে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
মিথুন [২১ মে-২০ জুন]
হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে, এমনকি তারা কোনো পুরস্কারে ভূষিত হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ হয়ে পড়বে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মালিক ভাড়াটিয়ার দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। দ্বিচক্র যান বর্জনীয়।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
আয় বুঝে ব্যয় করুন নয় তো সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পসরা সাজবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিকস সামগ্রীর পসরা সাজবে। খাল কেটে কুমির আনার সমান হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ ফল প্রদান করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক না।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য সহযোগীরা সংকটকালে সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।