আজকের রাশিফল

0
11

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকূল গুরু শুক্রাচার্য গ্রহমাতা চন্দ্র ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ধৈর্য সাহস মনোবল জনবল বাড়াবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হয়ে পড়বে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
আয় উপার্জনের মাত্রা কমবে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলতে হবে। মনকষ্ট মনবেদনা মন চঞ্চলতা বাড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল ন্ডেন্ডেকট কুমির আনা হবে। গুপ্ত ও স্বজন শরুদের আনাগোনা বাড়বে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাবেন। ব্যবসাবাণিজ্যে লাভবান হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার চমকাবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। লৌকিকতা শত্রুতার জন্ম দেবে।
মিথুন [২১ মে-২০ জুন]
বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। বন্ধুত্বের ভিত মজুবত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পশরা সাজবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। প্রতিযোগিতায় জয়লাভ করার সম্ভাবনা। শ্রমিক কর্মচারীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। শিক্ষার্থীদের জন্য বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। সন্তানদের ক্যারিয়ার চমকাবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতা পাবেন। মাতার সহযোগিতা ভাগ্য উন্নতিতে সহায়ক হবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের কাছ থেকে সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। ধৈর্য সাহস মনোবল বাড়বে। কর্ম অর্থ যশ খ্যাতি বাড়বে। রাগ জেদ বর্জনীয়।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। ধারকর্জ ঋণ মুক্তির পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বাড়বে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগতে পারে। বন্ধুত্বের ভিত মজুবত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যে স্বপ্ন পূর্ণ হবে। বিদেশ গমেনর স্বপ্ন পূর্ণ হবে। মামলা মোকদ্দমায় জয়লাভ করবেন। কোনো না কোনো পুরস্কার হাত বাড়িয়ে ধরবে। রাগ জেদ বর্জন করা শ্রেয় হবে।