গুগল প্লে সিকিউরিটি ব্যাজ পেল ইমো

0
12

প্রতিদিনের ডেস্ক
অনলাইনের যোগাযোগের ক্ষেত্রে নির্ভরযোগ্য অ্যাপ হিসেবে গুগলে প্লের সিকিউরিটি ব্যাজ পেয়েছে ইমো। মোবাইল অ্যাপ্লিকেশনের ক্ষেত্রে সুরক্ষা ও গোপনীয়তার বৈশ্বিক মানদণ্ড নিশ্চিত করার ফলে এ স্বীকৃতি পেয়েছে অ্যাপটি।ডাটা সেফটি সেকশনে সিকিউরিটি ব্যাজের মাধ্যমে প্লে স্টোরের নিরাপদ ও সুরক্ষিত অ্যাপগুলো প্রদর্শন করে গুগল।
ব্যবহারকারীদের জন্য গোপনীয়তা ও নিরাপত্তা এ দুই ক্ষেত্রেই সর্বাধিক গুরুত্বারোপ করে ইমো। এর অংশ হিসেবে গুগল প্লের ডাটা সেফটি সেকশনের ইনডিপেনডেন্ট সিকিউরিটি রিভিউ প্রকাশ্যে এসেছে।
রিভিউ প্রতিবেদনের তথ্যানুযায়ী, মোবাইল অ্যাপ্লিকেশনের নিরাপত্তায় এ খাতের সর্বোচ্চ গ্রহণযোগ্য মানদণ্ড হিসেবে বিবেচিত মাসা’য় (মোবাইল অ্যাপ্লিকেশন সিকিউরিটি অ্যাসেসমেন্ট) উত্তীর্ণ হয় ইমো।
মাল্টি-ডিভাইস ম্যানেজমেন্ট, টু-স্টেপ ভেরিফিকেশন ও ফ্যামিলি গার্ড ফিচারের মতো নিরাপত্তা ফিচারের পাশাপাশি পাসকিজ ও সিম বাইন্ডিংয়ের মতো আধুনিক ফিচার ব্যবহারকারীদের জন্য প্লাটফর্মটি নিরাপদ ডিজিটাল স্পেসে পরিণত হয়েছে বলে দাবি সংশ্লিষ্টদের।
ইমো মেসেঞ্জারের বিজনেস ডিরেক্টর মেহরান কবির বলেন, ‘এ ব্যাজ ব্যবহারকারীদের গোপনীয়তা ও সুরক্ষা নিশ্চিতে নির্ভরযোগ্য ফিচার নিয়ে আসার ক্ষেত্রে ইমোর প্রতিশ্রুতির বহিঃপ্রকাশ।’ -বিজ্ঞপ্তি