নানার কবরে শায়িত হলেন আসিম জাওয়াদ

0
10

প্রতিদিনের ডেস্ক
চট্টগ্রামের পতেঙ্গায় বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত স্কোয়াড্রন লিডার আসিম জাওয়াদের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১০ মে) বিকাল সোয়া ৩টার দিকে মানিকগঞ্জ শহরের সেওতা কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় নানার কবরে তাকে সমাহিত করা হয়।
এর আগে বাদ জুমা শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিমানবাহিনী ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তাসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।
দুপুর পৌনে ১২ টার দিকে ঢাকা থেকে বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে মানিকগঞ্জে মরদেহ পৌঁছে আসিম জাওয়াদের। এসময় স্বজনদের কান্নায় আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। তাকে একনজর দেখতে জড়ো হন স্বজন ও এলাকাবাসী। বিমান থেকে নামিয়ে মরদেহ রাখা হয় লাশবাহী ফ্রিজিং গাড়িতে।
আসিম জাওয়াদের মামা সুরুজ খান জানান, মৃত্যু সংবাদ শোনার পর থেকে এলাকায় শোকের ছায়া নেমে এনেছে। শেষ বারের মতো একনজর দেখতে স্টেডিয়ামে বহু মানুষ ভিড় করে। সবাই তাকে ভালোবাসে। অনেক মেধাবী ছিলেন তিনি। বাবা-মা তাকে ডাক্তার-ইঞ্জিনিয়ার বানাতো চাইলেও স্বপ্ন ছিল পাইলট হওয়ার। হয়েছিলেনও তাই কিন্তু অকালে প্রাণ ঝড়ে গেলো।
বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের পতেঙ্গায় বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ বিমান বিধ্বসের ঘটনায় প্রাণ স্কোয়াড্রন লিডার আসিম জাওয়াদের। তিনি মা-বাবার একমাত্র সন্তান। দুই সন্তানের জনক আসিম ছিলেন মেধাবী ও একজন দক্ষ বৈমানিক।